বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বঙ্গোপসাগরে চার ট্রলারে জলদস্যুর সশস্ত্র হামলা

বঙ্গোপসাগরে চার ট্রলারে জলদস্যুর সশস্ত্র হামলা

dynamic-sidebar

পটুয়াখালী প্রতিবেদকঃ


কুয়াকাটা সংলগ্ন গভীর বঙ্গোপসাগরের ঢালচর এলাকায় চারটি মাছ ধরা ট্রলারে ডাকাতি হয়েছে। এসময় জলদস্যুদের গুলিতে এফবি জসিম নামের ট্রলারের মাঝি কামাল গুলিবিদ্ধ হয় এবং জলদস্যুদের নির্মম প্রহারে তিন জেলে অহত হয়। কামালের মাথায় ও বাহুতে গুলি লাগে। জলদস্যুরা এফবি জসিম ট্রলারসহ ১২ জেলেকে মুক্তিপণের জন্য অপহরন করে নিয়ে গেছে। শুক্রবার দুপুরে গুলিবিদ্ধ মাঝি কামালকে কুয়াকাটা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে। গুলিবিদ্ধ কামালের বাড়ি ভোলার চরফ্যাশনের নুরাবাদ এলাকায়।
ডাকাতির শিকার ট্রলার গুলো হচ্ছে ভোলার এফবি জসিম, কলাপাড়ার আলীপুরের এফবি সাকিব, এফবি ফয়সাল এবং বরগুনার এফবি মুসা। অপহরন হওয়া ট্রলারের মালিক ইয়াছিন মাঝি জানান, বৃহস্পতিবার দুপুরে কুয়াকাট সংলগ্ন গভীর বঙ্গোপসাগরের ঢাল চর এলাকায় জাল তুলছিলেন। তখন জলদস্যুরা গুলি ছুড়ে ট্রলারে হামলা চালায়। এসময় কামাল মাঝির মাথা, বাহু ও পিঠে গুলি লাগে। জলদস্যুরা ট্রলারে উঠে বেধড়ক হামলা-মারধর চালায়। এতে আরও তিন জেলে আহত হয়।
জেলে কাওসার জানান, জলদস্যুরা তাদের এফবি সাকিব ট্রলারসহ ১২ জেলেকে অপহর করে নিয়ে গেছে। গুলিবিদ্ধ কামাল মাঝিসহ অপর ছয় জেলেকে এফবি ফয়সাল ট্রলারে উঠিয়ে দেয়। জলদস্যুরা সকল ট্রলারের জেলে এবং মাঝিদের মারধর করে ট্রলারে থাকা মাছ, জাল, জ¦ালানিসহ টাকা-পয়সা, মোবাইল সেট নিয়ে যায়। যাওয়ার সময় জলদস্যুরা তিনটি ট্রলারের ইঞ্জিন বিকল করে দিয়ে গেছে।
কুয়াকাটা-অলীপুর মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ও লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা জানান, র‌্যাবের ধারাবাহিক অভিযানে কোনঠাসা ও বিচ্ছিন্ন হয়ে পরা জলদস্যুরা এখনো পূর্ব-দক্ষিণাঞ্চলের গভীর সমুদ্রগামী জেলেদের উপড় হামলা চালাচ্ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net